Friday, May 11, 2018

বাংলালিংক নতুন সিম অফার | বাংলালিংক নতুন সিম অফার ২০১৮


বাংলালিংক নতুন সিম অফার নতুন বাংলালিংক প্রিপেইড সিম দিয়ে উপভোগ করুন আশ্চর্যজনক অফার! এখন নতুন প্রিপেইড সিমে উপভোগ করুন তিন মাসের জন্য আধা পয়সা / সেকেন্ড বিলের সংখ্যা, এক পয়সা / সেকেন্ডে অন্য অপারেটরের সংখ্যা, এবং ১২ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আপনার নতুন বাংলালিংক সংযোগে ২৩ টি এবং এই সব আশ্চর্যজনক অফার উপভোগ করুন!


প্রথমবারের মতো ২৩টাকা রিচার্জে পাবেন: বাংলালিংক টু বাংলালিংক 0.5 পয়সা মিনিট. অন্যান্য অপারেটরে ০.১ পয়সা সেকেন্ড. ৯০ দিনের জন্য। অফারটি নিতে ডায়াল * 166 * 398 # ১৫ দিনের জন্য ১ জিবি একটি তাৎক্ষণিক বোনাস ইন্টারনেট। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন* 5000 * 109 #. ১ জিবি বোনাস ইন্টারনেট প্যাক দৈনিক সর্বাধিক ব্যবহার সীমা ৩৫০ এমবি।


১১ জিবি পর্যন্ত আপগ্রেড ইন্টারনেট: ১৫ দিন প্রথমবারের রিচার্জ ২৩ টাকা. গ্রাহকেরা ১ জিবি একটি অত্যন্ত ছাড়যুক্ত ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন, যা ৭ দিনের মেয়াদে সঠিক টাকা রিচার্জ হবে। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে * 5000 * 109 # ডায়াল করুন. গ্রাহকরা এই বিশেষ ছাড়ের ১ জিবি ইন্টারনেট প্যাক সর্বোচ্চ ১১ বার ক্রয় করতে পারবেন,০১ জিবি রিকোয়েস্ট ইন্টারনেট প্যাকের দৈনিক সর্বোচ্চ ব্যবহার সীমা ৩৫০ মেগাবাইট।


আনলিমিটেড ইন্টারনেট অফার: ০১ জিবি ইন্টার প্যাক 14 টাকা। যতবার আপনি চান! ০১ জিবি ইন্টারনেট প্যাকের মাত্র 14 টাকায়, ২4 ঘন্টার জন্য মেয়াদ প্যাকটি সক্রিয় করতে ডায়াল করুন * 5000 * 14 # ইন্টারনেট প্যাকটি যাচাই করতে ডায়াল করুন* 121 * 14 #. গ্রাহকরা যতটা ইচ্ছা তারা ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারেন. এটি একটি সীমিত সময়ের প্রস্তাব.

Artikel Terkait

1 comments so far

Vai webssite ki blogspot.com design kira


EmoticonEmoticon